Breaking News

হ্যাক করুন যে কোন পাসওয়ার্ড প্রোটেক্টেড ওয়াইফাই নেটওয়ার্ক

হ্যাক করুন যে কোন পাসওয়ার্ড প্রোটেক্টেড ওয়াইফাই নেটওয়ার্ক




আমাদের অনেকের মাঝে একটা বদ্ধমুল ধারনা আছে যে হ্যাকিং জিনিশ টা 

খুব খারাপ এবং আকামলা দের কাজ। 

যাদের এই বদ্ধমুল ধারনা তাদের সাথে আমি যুদ্ধ ঘোষনা করছি। প্রত্যেকটা 

জিনিশেরই একটা ভাল এবং খারাপ 

দিক আছে। আমরা স্বভাবতই ভাল জিনিশটা জানবো এবং তার সাথে খারাপ 

দিকটা জানা ভাল কারন ওই জিনিশের 

খারাপ দিকটা জানতে হবে আমাদের নিরাপত্তার জন্য। একটা উদাহরন দিয়ে 

বলি, আগে থেকেই হ্যাকিং এর উপর 

আমার খুব আগ্রহ। জেডটিতে আসার আগে আমি হ্যাকিং বিষয়ক কোন 

কিছুই জানতাম না। পিশিং এর কথাই ধরি। 

আগে আমি পিশিং সম্পর্কে কিছুই জানতাম না। এখন জানি এবং পিশিং হ্যাক 

করতে পারি। তাই আগে আমার

অ্যাকাউন্ট যে কোন সময় পিশিং হ্যাক হতে পারত কিন্তু এটা এখন সম্ভব না 

কারন পিশিং URL সম্পর্কে আমার 

এখন পুর্ণ ধারনা আছে। তাই আমি যদি হ্যাকিং সম্পর্কে কিছুই না জানি তবে 

নিজেকে কিভাবে রক্ষা করবো? ঠিক 

এই কারনেই আমাদের দেশি ওয়েবসাইট গুলো প্রতিনিয়ত বিদেশি হ্যাকার 

দ্বারা আক্রান্ত হয়। আমাদের দুংখ যে 

আমাদের কিছু প্রফেশনাল ভাল হ্যাকার নাই। ইউরোপ আমেরিকায় লক্ষ লক্ষ 

ডলার বেতন দিয়ে বিভিন্ন কোম্পানী 

হ্যাকার রাখে তাদের কোম্পানীর নিরাপত্তার জন্য। তাই আমি মনে করি 

আমাদের দেশের প্রত্যেকটা ইন্টারনেট 

ব্যবহারকারীর হ্যাকিং সম্পর্কে নুন্যতম জ্ঞান থাকা উচিত। তবে হ্যাঁ 

আমাদের সবাইকে নৈতিকভাবে সবল থাকতে 

হবে যেন এটির ব্যাড ইউজ না করি। কারো ক্ষতি করার জন্য হ্যাকিং কাজে 

লাগানো যাবেনা। আসলে যদি ঠিক 

ঠাক বুঝা যায় তবে হ্যাকিং জিনিশটা অত্যান্ত মজার এবং নেশার মত, একটু 

জানলে আরো জানতে ইচ্ছা করে। 

আলমাসের ভাষায় হ্যাকিং কোন বাহাদূরি করার জিনিষ নয় বরং শিক্ষা 

নেবার জিনিষ। অনেক কথা বললাম, চলুন আর কথা না বাড়িয়ে চলে যাই 

মুল পোস্টে………………..




No comments